৬ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত‍্যা মানসিক রোগীর কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে

15th January 2020 কলকাতা
৬ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত‍্যা মানসিক রোগীর কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে


 


ফের হাসপাতালে আত্মহত্যার ঘটনা। এবার ঘটনা কলকাতা মেডিক্যাল কলেজে। হাসপাতালের ৬ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক রোগী। গিয়াসউদ্দিন মোল্লা (২০)। বাড়ি হাওড়া জেলায়। বুধবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণেই মারণ ঝাঁপ দেন ওই রোগী।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এদিন সকালে হাসপাতালের নিউরো বিভাগে রাউন্ডে যান চিকিৎসকরা। সেখানে নার্সরাও ছিলেন। তখনই হঠাৎ উত্তেজিত হয়ে ওঠে গিয়াসউদ্দিন। চেঁচামেচি করতে থাকে সে। চিকিৎসক ও নার্সরা তাঁকে শান্ত করার চেষ্টা করেও কাজ হয়নি। এই পরিস্থিতিতে আচমকা নার্স ও চিকিৎসকদের হাত ছাড়িয়ে ৬ তলার জানলা থেকে ঝাঁপ দেয় ওই যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। জানা গিয়েছে, ঝাঁপ দেওয়ার আগে নিজের পরনের জামাটিও ছিড়ে ফেলে ওই যুবক।

        ছবি -পিয়ালী ঘোষ





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।